Tuesday, June 16, 2020

West Bengal CM Mamata Banerjee not on list of speakers for PM's Covid-19 VC, likely to skip meeting

News on West Bengal

News on West Bengal

West Bengal CM Mamata Banerjee not on list of speakers for PM's Covid-19 VC, likely to skip meeting

News on West Bengal

News on West Bengal


পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীর কোভিড -১৯ উপাচার্যের জন্য বক্তাদের তালিকায় নেই, বৈঠক বাদ দিতে পারেন


টিএমসি সূত্র মতে, আগামীকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে বৈঠকের জন্য বক্তাদের তালিকায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম নেই

 
News on West Bengal

News on West Bengal


সূত্র প্রকাশ করেছে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগামীকাল প্রধানমন্ত্রী মোদীর সাথে ভার্চুয়াল বৈঠকটি বাদ দেওয়ার কথা জানিয়েছেন।


টিএমসি সূত্র মতে, আগামীকাল সভার জন্য বক্তাদের তালিকায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম নেই।


বুধবার, ১ ই জুন বুধবার বিকেল তিনটায় করোন ভাইরাস পরিস্থিতি নিয়ে দ্বিতীয় দফার ভিডিও কনফারেন্সে যথাক্রমে মহারাষ্ট্র, তামিলনাড়ু, উত্তরপ্রদেশ, কর্ণাটক, বিহার এবং তেলঙ্গানার প্রতিনিধিত্ব হবে।


এটিকে "পশ্চিমবঙ্গের জনগণের জন্য অপমান" হিসাবে অভিহিত করে, মমতা বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠকে কেন্দ্র করে চুপচাপ করার কেন্দ্রটিকে কেন্দ্র করে অভিযোগ করে টিএমসি ইতিমধ্যে মোদী সরকারকে লক্ষ্য করে বলেছিল।


বাংলার শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি টুইট করেছেন, "কেন্দ্র আবারও বাংলার জনগণকে অবমাননা করেছে এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে চুপ করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

মুখ্যমন্ত্রীদের তাদের উদ্বেগ প্রকাশ করতে না দেওয়া হলে ভিডিও কনফারেন্সের নামে পরামর্শটি কেবল হোগওয়াশই হবে। । "


"কেন কেন্দ্রকে বোঝাতে হবে যে কেন এটি বাংলার মানুষের উদ্বেগের প্রতি এতটা বিরুদ্ধ, কারণ আমরা এই অভূতপূর্ব সংকটের মুখোমুখি হয়েছিল যা একসাথে লড়াই করা উচিত ছিল।আপনি যদি আমাদের মাননীয় মুখ্যমন্ত্রীকে একজন উপাচার্যের জন্য কেন ডাকবেন, যদি আপনি তাকে এত ভয় পান? তুমি কি তাকে কথা বলতে পারো না? " টিএমসির সংসদ সদস্য কাকলি ঘোষ দস্তিদারকে জিজ্ঞাসাবাদ করেছেন।


টিএমসির প্রবীণ নেতা ও প্রাক্তন কেন্দ্রীয় রেলমন্ত্রী দীনেশ ত্রিবেদী বলেছিলেন, "ভারত সরকার আশঙ্কা করেছিল যে মমতা বন্দ্যোপাধ্যায় কোভিড -১৯ ফ্রন্টে মোদী শাসনের ব্যর্থতা প্রকাশ করবেন।"

News on West Bengal

News on West Bengal


"কোভিড -১৯ এর প্রতিক্রিয়া সম্পর্কে মমতা বন্দ্যোপাধ্যায়ের গঠনমূলক সমালোচনার সামনে নিজেকে প্রকাশ করার বিষয়ে কেন্দ্র এতটাই উদ্বিগ্ন বলে মনে হচ্ছে যে প্রধানমন্ত্রীর সাথে উপাচার্যগুলির সর্বশেষ দফায় আমাদের মাননীয় মুখ্যমন্ত্রীকে কেবল নিঃশব্দ দর্শনে পরিণত করা হয়েছে। বাংলার মানুষ ক্ষমা করবেন না এই!" ত্রিবেদী টুইট করেছেন।


No comments:

Post a Comment

Please do not link any spam content

Mirabai Chanu Gets Rs 1 Crore: She Gets An Award, Promises Bigger Surprises

Mirabai Chanu Gets Rs 1 Crore: She Gets An Award, Promises Bigger Surprises Mirabai Chanu  came from Nampak Kakching village in Imphal, the ...