Saturday, June 6, 2020

West Bengal gets immunity-boosting ‘sandesh’ to fight coronavirus

News on West Bengal

News on West Bengal


West Bengal gets immunity-boosting ‘sandesh’ to fight coronavirus




News on West Bengal

News on West Bengal


পশ্চিমবঙ্গ করোনভাইরাসকে লড়াই করার জন্য অনাক্রম্যতা-বর্ধিত ‘সন্দেশ’ পেয়েছে

এমন সময়ে যখন মানুষ কী খাবেন এবং কী খাবেন না তার মধ্যে ধরা পড়ে, কলকাতার একটি বিখ্যাত মিষ্টির দোকান সামনে এসেছে এক অভিনব মিষ্টি - অনাক্রম্যতা বর্ধনকারী সন্দেশকে।

কলকাতা: এমন এক সময়ে যখন মানুষ কী খাবেন এবং কী খাবেন না তার মধ্যে ধরা পড়ে, কলকাতার একটি বিখ্যাত মিষ্টির দোকান একটি উদ্ভাবনী মিষ্টি নিয়ে এসেছে - ইমিউনিটি সন্দেশ।

‘সন্দেশ’ হ'ল 'বিখ্যাত দোই' এবং 'রসোগোল্লা' এর অন্যান্য বিখ্যাত জাতগুলির পাশাপাশি একটি ঐতিহ্যবাহী বাঙালি মিষ্টি। সন্দেশ হ'ল 'চেনা' বা স্বাদ এবং মিষ্টিযুক্ত কুটির পনির দিয়ে তৈরি মিষ্টি স্বাদযুক্ত খাবার।
News on West Bengal

News on West Bengal


তবে, দ্রুত ছড়িয়ে পড়া করোনভাইরাস সংক্রমণের মধ্যেও, অনাক্রম্যতা সন্দেশ লোকদের তাদের অনাক্রম্যতা জোরদার করতে সহায়তা করবে বলে বিশ্বাস করা হয়।

মিষ্টান্নের দোকান মালিক সুদীপ মল্লিক জানিয়েছেন যে এই মিষ্টিটি কোনও কৃত্রিম উপাদান বা মিষ্টি ছাড়াই সম্পূর্ণ তৈরি করা হয়েছে। এটি হিমালয়ের মধু দিয়ে তৈরি এটি স্বাস্থ্যকর এবং ক্যালরি কম দেয়।

মিষ্টিতে বাদাম এবং শুকনো ফল ছাড়াও হলুদ, মধু, তুলসী, এলাচি, জাস্তি এবং অন্যান্য ওষধি গুণাগুণযুক্ত প্রায় 15 টি উপাদান রয়েছে।

মিষ্টিটি সকালে প্রদর্শন রেকগুলিতে স্থাপন করা হয় এবং বিকেলে এটি পুরোপুরি বিক্রি হয়ে যায়। দূরদূরান্তের লোকেরা এই উদ্ভাবনী মিষ্টি কিনতে আসছেন যা তারা দেখেনি বা শুনেনি।

No comments:

Post a Comment

Please do not link any spam content

Mirabai Chanu Gets Rs 1 Crore: She Gets An Award, Promises Bigger Surprises

Mirabai Chanu Gets Rs 1 Crore: She Gets An Award, Promises Bigger Surprises Mirabai Chanu  came from Nampak Kakching village in Imphal, the ...